ধনী পরিবারের ছেলে হলেও প্রেমিকার জন্য গিফট কিনতে বাড়িতেই চুরি করতে হয়েছে তামিমকে

তামিম টেস্ট ক্রিকেটার নাফিস ইকবালের ভাই এবং বাংলাদেশের জনপ্রিয় ক্রিকেট তারকা আকরাম খানের ভাতিজা। মার্চ, ২০১৫ তারিখ মোতাবেক তিনি একদিনের আন্তর্জাতিকে ৪,০০০ রান সংগ্রহকারী দ্বিতীয় বাংলাদেশী ক্রিকেটার এবং ২০১৬ মোতাবেক ওডিআইতে ৫০০০ রান এবং ২০১৮ মোতাবেক ৬০০০ রান সংগ্রহকারী প্রথম বাংলাদেশি।মুশফিকুর রহিমের পর তামিম ইকবাল বাংলাদেশের ২য় ক্রিকেটার হিসাবে টেস্টে Read more: ধনী পরিবারের ছেলে হলেও প্রেমিকার জন্য গিফট কিনতে বাড়িতেই চুরি করতে হয়েছে তামিমকে

ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে বিজয়ের বিয়েতে হাজির রাব্বানী (ভিডিও)

চলতি বছরে টাইগার ক্রিকেটারদের বিয়ের হিড়িক পরে। সদ্য সমাপ্ত ইংল্যান্ড বিশ্বকাপের আগে বিয়ে করে ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু করেন সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস ও মুমিনুল হক সৌরভও।





দীর্ঘ দিনের বান্ধবী ফারিয়া ইয়াসমিনকে গত বছরের ২৯ জুন বিয়ে করেন টাইগার ওপেনার Read more: ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে বিজয়ের বিয়েতে হাজির রাব্বানী (ভিডিও)

তারা আমাকে নিয়ে আশা করেন না, আমাকে তো দ্বিতীয় পথ বেছে নিতেই হবে : শিলা

মাহফুজা বেগম যশোর জেলার অভয়নগর উপজেলায় এক দরিদ্র পরিবারে জন্মগ্রহণ করেন। মাহফুজা খাতুন একজন বাংলাদেশী মহিলা সাঁতারু তিনি ভারতে গুয়াহাটিতে অনুষ্ঠিত ২০১৬ দক্ষিণ এশীয় গেমসে ৫০ মি: ও ১০০ মি: ব্রেস্টস্ট্রোকে দুটি স্বর্ণপদক অর্জন করেন।






বারবার ফেডারেশনের বঞ্চনার শিকার হয়েছেন। কর্তাদের মুখে শুনেছেন Read more: তারা আমাকে নিয়ে আশা করেন না, আমাকে তো দ্বিতীয় পথ বেছে নিতেই হবে : শিলা

ধার্মিক জীবনযাপনেই স্বস্তি পান জাতীয় দলের ক্রিকেটার জুনায়েদ সিদ্দিকী

রাজশাহী শহরে বড় হয়েছেন। ছেলেবেলা খেলাধুলা করতেন পদ্মা’র তীরে। মা আর স্ত্রী’র হাতের রান্না পছন্দের। পড়াশোনায় খা’রাপ ছিলেন না। ক্রিকেটার না হলে হয়ত উচ্চশিক্ষা গ্রহণ করে অন্য কোনো পেশাকে বেছে নিতে। তবে শেষমেশ বেছে নিয়েছেন ক্রিকেট’কেই, বানিয়েছেন আশ্রয়। স্ত্রী’কে ভালোবাসেন, তার অকুণ্ঠ সম’র্থনে জানান কৃতজ্ঞতা। ধ’র্মকর্মে মন দিয়েছেন, দৃষ্টান্ত গড়েছেন Read more: ধার্মিক জীবনযাপনেই স্বস্তি পান জাতীয় দলের ক্রিকেটার জুনায়েদ সিদ্দিকী

মাকে নিয়ে সৌদি আরবে গিয়ে দ্বীন প্রচারে ব্যস্ত সময় পার করছেন সাকিব (ভিডিও)

দ্বিতীয়বারের মতো পবিত্র হজ পালনে ২ আগস্ট মাকে নিয়ে সৌদি আরবের উদ্দেশে উড়াল দেন সাকিব আল হাসান। সম্প্রতি একটি ভিডিওতে দেখা যায়, সেখানে দ্বীন প্রচারে ব্যস্ত তিনি।

বিশ্বকাপের পর থেকে ছুটিতে রয়েছেন সাকিব। দুর্দান্ত টুর্নামেন্ট কাটিয়ে নিজের ক্লান্তি-অবসাদ দূর করতে স্ত্রী ও কন্যাকে নিয়ে ফ্রান্স, সুইজারল্যান্ডে ঘুরে বেড়িয়েছেন। হজ Read more: মাকে নিয়ে সৌদি আরবে গিয়ে দ্বীন প্রচারে ব্যস্ত সময় পার করছেন সাকিব (ভিডিও)

Sites