সম্প্রতি বাংলাদেশে করোনা ভাইরাসের প্রকোপ ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে এবং এই ভাইরাসের সংক্রমণ এতটাই বেড়েছে যে ইতিমধ্যে দেশের বিভিন্ন জেলায় করা হচ্ছে জন চিহ্নিত করে এরই মধ্যে আক্রান্ত হতে শুরু করেছে ব্যবসায়ী শিল্পপতি রাজনৈতিক ব্যক্তিত্বরা তবে কিছু কিছু রাজনৈতিক ব্যক্তিত্বদের আক্রান্ত হওয়া এবং তাদের মঙ্গল কামনায় মানুষের প্রার্থনা নিয়ে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়েছে অনেকের ক্ষেত্রেই। অনেকেই নেতিবাচক মন্তব্যের মাধ্যমে তাদের ক্ষোভ প্রকাশ করছেন আবার অনেকেই দোয়া কামনা করছেন তবে বর্তমান সময়ে যেসব রাজনৈতিক ব্যক্তিত্ব এই ভাইরাস নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তাদের ক্ষেত্রে অনেক নেতিবাচক মন্তব্য করছেন এবং তাদের অতীতের কর্মকান্ড নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে
জালিমরা কি বুঝতে পারছেন?
ভারতের হাতির মৃত্যুতে এদেশের মানুষ যতটা সহানুভূতি দেখিয়েছে। আপনাদের অসুস্থতায় তার লক্ষ ভাগের একভাগ সহানুভূতিও এদেশের মানুষের অন্তরে নাই। এটা বুঝতে পারলে এখনই জনগণের কাছে ক্ষমা চেয়ে নিন।

উল্লেখ্য, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ঘটনা নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে সেটি হল সম্প্রতি ভারতের এক অন্তঃসত্ত্বা হাতিকে বিস্ফোরক খাইয়ে তার প্রাণ কেড়ে নিয়েছে স্থানীয়রা। মূলত এসব বিস্ফোরক বলল প্রাণীদের হাত থেকে ফসল রক্ষা করার জন্য ভয় দেখানোর কাজে ব্যবহার করা হয়ে থাকে। সেখানে বন কর্মকর্তা জানিয়েছিল যে হাতিটি ওই বিস্ফোরকের বেশ অংশকে ফেলেছিল নারিকেল ভেঙ্গে। এরপর তার মুখ ক্ষত-বিক্ষত হয় এবং সে যন্ত্রণা সইতে না পেরে পানিতে দাঁড়িয়ে থাকে।

Sites