বাংলাদেশের চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরী মনি।খুব অল্প সময়ে তিনি বাংলা চলচ্চিত্রের এসেছেন এমনটি নয় তিনি এসেছেন তাও বেশ কিছু বছর হয়ে গেছে এবং এরই মধ্যে তার অনেক ছবি মুক্তি পেয়েছে তবে গতানুগতিক ভাবে সফলতার মুখ না দেখলে তার বেশ কয়েকটি ছবি ব্যাপক সাড়া জাগিয়েছে এবং এই ছবিগুলোর মাধ্যমে তিনি ব্যাপকভাবে জনপ্রিয়তা পেয়েছেন।অভিনয়ের পাশাপাশি তিনি বিজ্ঞাপনচিত্রে কাজ করে থাকেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে বিভিন্ন সময় দেখা যায় সরব থাকতে


জনপ্রিয় অভিনেতা সজল ও চলচ্চিত্র নায়িকা পরীমনি। আগে তাদের দুজনের প্রেম, ভালোবাসা নিয়ে মিডিয়ায় কোন গসিপ শোনা যায়নি। তবে হঠাৎ ফেসবুকে সজল-পরীর ঘ/নি/ষ্ঠ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যা দেখে হতবাক পুরো মিডিয়াপাড়া ও ভক্তরা!
এরপর থেকে ছবিগুলো নিয়ে ফেসবুকে চলছে আলোচনা-সমালোচনা। অনেকেই ভালো খারাপ মন্তব্যে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। আসলেই এই ছবিগুলো এলো কিভাবে?

খোঁজ নিয়ে জানা যায়, দৃশ্যটি পরীমনি ও সজল অভিনীত ওয়েব সিরিজ \’পাফ ড্যাডি\’র। রোববার থেকে গাজীপুরের ত্রিমোহনীর ময়নারটেকে এই ওয়েব সিরিজটির শুটিং চলছে। শুটিংয়ে অংশ নিয়েছেন পরীমনি, সজলসহ অন্যান্য শিল্পীরা। আর ভাইরাল হওয়া ঘ/নি/ষ্ঠ ছবিগুলো এর শুটিংয়ের একটি দৃশ্য।

ওয়েব সিরিজটিতে পরী অভিনয় করছেন টিনা চরিত্রে আর সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়। এটি নির্মাণ করছেন সহিদ-উন-নবী। তিনি বলেন, অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডির জন্য \’পাফ ড্যাডি\’ নির্মাণ করা হচ্ছে।

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা সজল অসংখ্য নাটকে তিনি অভিনয় করেছেন এবং নাটক যারা ভালবাসেন তাদের কাছে অত্যন্ত পরিচিত মুখ তিনি। তার অভিনয় অত্যন্ত প্রশংসনীয় নাটকের পাশাপাশি তিনি এবার ওয়েব সিরিজে ও অভিনয় শুরু করেছেন এবং ইতিমধ্যে সেগুলো প্রশংসিত হয়েছে।ওয়েব সিরিজে কাজ করার সুবাদে অভিনেত্রী পরিমনির সাথে তিনি এবার অভিনয় করেছেন

Sites