দেশে বর্তমানে জলাবদ্ধতা ব্যাপকভাবে লক্ষ করা যাচ্ছে বিভিন্ন জেলায় মূলত ব্যাপক বৃষ্টিপাতের ফলে এসব জলাবদ্ধতা হচ্ছে বিভিন্ন জায়গায় আবার অল্প বৃষ্টিতেই তলিয়ে যাচ্ছে বিভিন্ন নগরীর সড়ক পথ ঘাট সম্প্রতি বৃষ্টির পানিতে জলাবদ্ধতায় এক ব্যক্তি নিখোঁজ হয়েছিল পড়ে গিয়ে এবং তাকে এখন পর্যন্ত খুঁজে বের করতে পারেনি কেউ এবং পরবর্তীতে নালায় পড়ে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর না ফেরার দেশে চলে গিয়েছেন


রাজধানীর মিরপুরের কালশীতে খালে পড়ে নিখোঁজ ব্যক্তিকে ছয় ঘণ্টা পর জীবিত উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে তাকে উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা লিমা খানম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই খালে টানা ছয় ঘণ্টা অভিযান চালিয়ে নিখোঁজ ব্যক্তিকে জীবিত উদ্ধার করেছেন ডুবুরিরা । তার বয়স আনুমানিক ৪০ বছর। তবে নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। তাকে পল্লবী থানা হস্তান্তর করা হয়েছে।

এর আগে সকাল ৯টার দিকে মিরপুরের কালশীতে ২২তলা গার্মেন্টসের পাশে খালে পড়ে নিখোঁজ হন এক ব্যক্তি। এরপর খবর পেয়েই সঙ্গে সঙ্গে সেখানে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সম্প্রতি পানিতে নিখোঁজ হয়ে যাওয়ার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে চট্টগ্রাম থেকে এক ব্যক্তি নির্মাণাধীন একটি টানেলে পড়ে গিয়ে নিখোঁজ হয়ে যান এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর নালায় পড়ে গিয়ে না ফেরার দেশে চলে যায় পরবর্তীতে অবশ্য ওই ছাত্রীকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা

Sites