ক্রিকেটার সাকিব আল হাসানের কর্মকাণ্ড নিয়ে সারাদেশে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা এবং সম্প্রতি সাকিব আল হাসানকে হুমকি দেওয়া এক ব্যক্তির কারণে এই আলোচনা আরো বেশি ঘনীভূত হয়েছে। বলতো কিছুদিন আগে সাকিব আল হাসান নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরেছেন এবং এর মধ্যে শোনা গিয়েছিল এক ভক্তের মোবাইল তিনি ভেঙে ফেলেছেন শুধু তাই নয় সম্প্রতি কলকাতায় গিয়ে কালী পুজো উদ্বোধন করেছেন তিনি এসবের ভিত্তিতে সাধারণ মানুষের মন একরকম মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে এবং তাকে নিয়ে ব্যাপক সমালোচনা বয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে


ক্রিকেটের লিজেন্ড বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হ/ত্যা/র হুমকিদাতা মহসিন তালুকদার ফেসবুক লাইভে এসে প্রদর্শিত /অ/স্ত্র/ (চা/পা/তি) জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর ২টার দিকে এএসপি উবাইন রাখাইনের নেতৃত্বে র‌্যাবের সদস্যরা মহসিনের বাড়ি থেকে চা/পা/তি/টি জব্দ করে। র‌্যাব-৯ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে র‌্যাব-৯ এর একটি দল সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ এলাকায় তার স্ত্রীর বড় বোনের বাড়ির পার্শ্ববর্তী একটি হাওর আ/ত্ম/গো/প/ন থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাবের চৌকুশ সদস্যরা।

অভিযানে নেতৃত্ব দেন খোদ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ সিলেটের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু মুছা মো. শরিফুল ইসলাম।

তিনি বলেন, সাকিব আল হাসানকে হুমকিদাতা মহসিন দক্ষিণ সুনামগঞ্জে তার স্ত্রীর বড় বোনের বাড়িতে আশ্রয় নেন। সেখানে বাড়ির পেছনের হাওরে একটি নৌকায় রাত্রী যাপন করেন। তথ্য-প্রযুক্তির সহায়তায় র‌্যাব সদস্যরা সকালে নৌকা থেকে তাকে গ্রেপ্তার করে।

সম্পত্তি ভারতের কলকাতায় গিয়ে কালী পূজা উদ্বোধন করে সমালোচনার মুখে পড়েন সাকিব আল হাসান এবং এরপর থেকেই তাকে নিয়ে সমালোচনা শুরু হয় চতুর্দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণমাধ্যমগুলোতে তাকে নিয়ে খবর প্রকাশিত হয় এবং মানুষ এখানে তীব্র নিন্দা জানাই সেই সাথেতিনি যখন কলকাতার উদ্দেশ্যে বিমানবন্দরে যাচ্ছিলেন তখন এক ভক্ত তার সাথে সেলফি তুলতে আসলে তা মোবাইল ছুঁড়ে ফেলে দেন বিশ্বসেরা এই অলরাউন্ডার

Sites